• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী সহ নিহত ৬ : আহত ১২

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ২১, ২০২১
0 0
Read Time:2 Minute, 27 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) থেকে :

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত এবং ১২ জন আহত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারী) ভোর পৌনে ৫ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে বগুড়াগামী এসআর পরিবহনের (ঢাকা মেট্টো গ ১৪-৬০৯৯) একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাওয়ার সময় বিপরীতমুখী পাথর বোঝাই ট্রাকের (ঢাকা মেট্টো ট ১৩-০০৫৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়। এছাড়া এঘটনায় আরো ১২ জন আহত হয়েছে।

নিহতরা হলো- শেরপুর পৌর শহরের গোসাইপাড়া এলাকার মৃত মনীন্দ্রনাথ সাহার ছেলে ও এসআর ট্রাভেলসের এসআর পরিবহনের চালক বাবলু সাহা বাঘা (৫৫), হেলপার ইদ্রিস আলী (৪০), ট্রাক চালক খুলনার সাদ্দাম হোসেন (৫০), মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫), বগুড়া শহরের ইয়াছিন আলী ও তার স্ত্রী স্বপ্না খাতুন।

বগুড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক মোঃ আব্দুল হামিদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তিনি জানান, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে বিপরীতগামী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর মহাসড়কে কয়েক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করলে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!