• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র খোকাকে প্রেসক্লাবের সংবর্ধনা

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ১, ২০২১
শেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র খোকাকে প্রেসক্লাবের সংবর্ধনা
0 0
Read Time:2 Minute, 20 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র জানে আলম খোকা বলেছেন, প্রথম শ্রেনীর পৌরসভায় আধুনিক সেবা প্রদানের লক্ষ্যে প্রত্যেক ওয়ার্ডে উন্নয়ন অফিস করার উদ্যোগ গ্রহন করা হবে।

যেখানে সংশ্লিষ্ট কাউন্সিলর ও এলাকার গন্যমান্য সুধিজনদের সমন্বয়ে একটি কমিটি করা হবে। যারা এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে পৌরসভায় রিপোর্ট করবে এবং পৌরসভা কর্তৃপক্ষ সে সকল সমস্যা সমাধানে কাজ করবে। এতে পৌরসভার সকল নাগরিক অতি সহজেই আধুনিক সেবা পাবে।

রোববার (৩১ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় শেরপুর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে নব নির্বাচিত মেয়রের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ৮ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর সৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি নাহিদ হাসান রবিন, সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হক, সাংগঠনিক সম্পাদক সৌরভ অধিকারী শুভ, দপ্তর সম্পাদক বাধন কর্মকার শ্রীকৃষ্ণ, সদস্য এসআই বাবলু, সামিট স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম লিপু।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন জুম্মা, কোষাধক্ষ বাদশা আলম, নির্বাহি সদস্য পরিমল বসাক, সদস্য আবু বকর সিদ্দিক, শরিফ উদ্দিন সাকিদার, বিমান মৈত্রেয় প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!