• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুর পৌরসভার ভোট কেন্দ্রে ভুয়া ভোটারের ৭ দিনের কারাদন্ড

Byঅনুসন্ধান বার্তা

জানু ১৬, ২০২১
0 0
Read Time:2 Minute, 2 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে জাল ভোট দেওয়ার সময় ভুয়া ভোটার আবু সাঈদ (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে শেরপুর ডিজে হাইস্কুলের ভোট কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। পরে তাকে ৭ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, শেরপুর পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডের নির্বাচনী কেন্দ্র সরকারী ডি,জে মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এক কাউন্সিলরের ভোট দিতে আসে উপজেলার গাহিদহ মডেল ইউনিয়নের বাংড়া গ্রামের মোরশেদ আলীর ছেলে আবু সাঈদ।

এসময় তার ভোটার নাম্বার সার্চ দিয়ে দেখা যায় সেটি একটি সনাতন ধর্মের এক ভোটারের নাম্বার। বিষয়টি সন্দেহ হলে ওই বুথের এজেন্টরা তাকে ভুয়া হিসেবে সনাক্ত করেন।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তাকে আটক করে ৭ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী সেখ জানান, পৌরসভা নির্বাচন অবাধ এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে কঠোর নির্দেশনা রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো অনিয়ম কিংবা বিশৃঙ্খলা হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!