• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে সম্মাননা স্মারক পেলেন কাহালু থানার এসআই গুলবাহার

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 46 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

নারী ও শিশু নির্যাতন রোধে বিশেষ ভূমিকা রাখায় বগুড়া জেলা পুলিশের আয়োজনে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা পুলিশ সুপার মো.আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

সভায় নারী ও শিশু নির্যাতন রোধে বিশেষ ভূমিকা রাখায় কাহালু থানার নারী ও শিশু হেল্প ডেস্ক কর্মকর্তা এসআই গুলবাহার খাতুনকে শ্রেষ্ঠ নারী এসআই হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন বগুড়া জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

নভেম্বর মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ে ১২ জন পুলিশ কর্মকতাকে সম্মাননা স্মারক এবং ১৬ জনকে অর্থ পুরস্কার সর্বমোট ২৮ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ পুলিশ এর মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ডক্টর বেনজীর আহমেদ এর দিক-নির্দেশনায় সারা বাংলাদেশের ন্যায় বগুড়া জেলার মানবিক পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম (বার) সুদক্ষ নির্দেশনায় কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম এর তত্বাবধানে থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর কার্যক্রম চালু হওয়ার পর থেকে অত্র ডেস্কের দায়িত্ব প্রাপ্ত এসআই গুলবাহার খাতুন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য, নারী ও শিশু নির্যাতন রোধে বিশেষ ভূমিকা রাখায় চলতি বছরের সেপ্টেম্বর মাসে বগুড়া জেলা পুলিশের আয়োজনে বগুড়ার পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অর্ধবার্ষিক পর্যালোচনা সভায় কাহালু থানার এস আই গুলবাহার খাতুনকে ক্রেস্ট প্রদান করা হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!