• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

৯৯৯-এ কল করলেই দ্রুত সেবা পাচ্ছেন ভূক্তভোগীরা- বগুড়ার অতি: পুলিশ সুপার

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৫, ২০২০
0 0
Read Time:2 Minute, 38 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেছেন, ৯৯৯ কল করেই অতিদ্রুত যে কোন ঘটনায় ভূক্তভোগীরা সেবা পাচ্ছেন। বাংলাদেশ সরকারের এই জরুরী সেবায় কাজ করছে এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস ও বাংলাদেশ পুলিশ বিভাগ।

তিনি আরো বলেন, বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে তিনটি ৯৯৯ সেবা দেয়ার জন্য বিশেষ পিকআপ ভ্যানের উদ্বোধন করা হয়েছে। যা রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম পিপিএম স্যার ইতিমধ্যে উদ্বোধন করেছেন। সারাদেশের ন্যায় ৯৯৯ এ কল করে বগুড়ায় সুফল ভোগীদের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে।

শনিবার (৫ ডিসেম্বর) বিকেলে বগুড়া শহরের জলেশ্বরীতলা টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বগুড়া সদর থানা আয়োজিত ১নং বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া সদর থানা আয়োজিত বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

১নং বিট পুলিশিং সভায় মোস্তাফিজের পরিচালনায় অন্যান্যদর মধ্যে বক্তব্য রাখেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ, কমিউনিটি পুলিশিং বগুড়া শহর শাখার সাধারণ সম্পাদক এডোনিস তালুকদার বাবু, বগুড়া পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার পশারী হিরু, ১নং বিট পুলিশিং ইনচার্জ উপ পরিদর্শন খোরশেদ আলম রবি, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেবুল হাসান সাবু, মোস্তফা কামাল। সভায় আরও বক্তব্য রাখেন মন্তেজার রহমান আন্জু, হাফিজার রহমান মন্টু, আবু সাইদ সিদ্দিকী, আতিকুর রহমান মিঠু প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!