• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সৌদি বিমানবন্দরে ড্রোন হামলা !

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৬, ২০২১
0 0
Read Time:1 Minute, 59 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

সৌদি আরবের কিং খালেদ এয়ারপোর্টে দফায় দফায় ড্রোন হামলা চালানো হয়েছে। ইয়েমেনের হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সেনারা মাত্র ২৪ ঘণ্টায় তিনবার ড্রোন হামলা চালায়। শনিবার (৬ মার্চ) ইয়েমেনের সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারিয়ির বরাতে কয়েকটি গণমাধ্যমকে এ খবর জানিয়েছেন।

জেনারেল সারিয়ি বলেছেন, সৌদি নেতৃত্বাধীন জোট ইয়েমেনের ওপর যে বর্বর আগ্রাসন চালিয়ে আসছে এবং যে অবরোধ দিয়ে রেখেছে, তার জবাবে এসব ড্রোন হামলা চালানো হয়। হুথি আন্দোলনের যোদ্ধারা এবং ইয়েমেনের সামরিক বাহিনী নিজস্ব প্রযুক্তিতে তৈরি সাম্মাদ ড্রোনের সাহায্যে কিং খালিদ বিমানঘাঁটির গুরুত্বপূর্ণ লক্ষ্য বস্তুতে হামলা চালায়।

তিনি আরও জানান, বিমান ঘাঁটির লক্ষ্য বস্তুগুলোতে সফলতার সঙ্গে ইয়েমেনি ড্রোন আঘাত হানে। এ হামলায় দুটি ড্রোন ব্যবহার করা হয়।

এর আগে, ইয়েমেনের পাঁচটি কাসেফ টু-কে ড্রোন দিয়ে ওই ঘাঁটিতে সফল হামলা চালানো হয়। তার আগে শুক্রবার দিনের প্রথম দিকে তিনটি ড্রোন দিয়ে কিং খালিদ বিমানঘাঁটিতে হামলা চালায় ইয়েমেনি সেনারা। এছাড়া, আসির প্রদেশের আবহা আন্তর্জাতিক বিমানবন্দরেও হামলা চালানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!