• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

অনলাইনে জুয়া : বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার ১

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৩, ২০২০
0 0
Read Time:2 Minute, 58 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারিকৃত অবৈধ ই-ট্রানজকেশনের মাধ্যমে বিভিন্ন অনলাইনে জুয়া পরিচালনাকারী হাসিবুজ্জামান ওরফে জ্যোতি (২৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বগুড়ার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত হাসিবুজ্জামান বগুড়া সদর থানাধীন জয়পুরপাড়া এলাকার মৃত খালেকুজ্জামানের ছেলে।

বুধবার (২ ডিসেম্বর) বগুড়া জেলার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি বগুড়ার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ডিবির একটি দল বগুড়া সদরের নবাববাড়ি রোডস্থ বিএনপি পার্টি অফিসের দক্ষিণ পার্শ্বের জ্যোতি স্টীল এন্ড ফার্নিচারের সামনে থেকে ওই জুয়া পরিচালনাকারীকে ডিভাইস সহ গ্রেফতার করে।

বগুড়া ডিবির ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার আসামী দীর্ঘদিন যাবত উদ্ধারকৃত ডিভাইসের মাধ্যমে অবৈধভাবে নিষিদ্ধ ওয়েবসাইট ব্যবহার করে নিজে অনলাইনে জুয়া খেলে এবং বিভিন্ন জনকে জুয়া খেলায় প্রলুব্ধ করাসহ অনলাইনে উক্ত ডিভাইসের মাধ্যমে জুয়া খেলার ব্যবস্থা করে সেখান থেকে অধিক লভ্যাংশ নিয়ে বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারিকৃত অবৈধ ই-ট্রানজেকশন ঘটায়।

আসামীর ব্যবহৃত ডিভাইস ০২টিতে bet365(https//www.365-288.com) ওয়েবসাইটটি লগ ইন অবস্থায় পাওয়া যায় এবং একটি ডিভাইসে bet365(https//www.365-288.com) ওয়েবসাইটের user name: sarthar- এ লগ ইন অবস্থায় একাউন্টে ৫,২০৮.০৩ ইউএস ডলার, বাংলাদেশি টাকায় যাহার পরিমান প্রায় চার লক্ষ আটষট্টি হাজার সাতশত বাইশ টাকা দৃশ্যমান আছে। উক্ত ডলার অনলাইনের মাধ্যমে ক্রয়- বিক্রয় করা যায়।

এঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!