• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুতে ৩ ছিনতাইকারীসহ ৭ জন গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১০, ২০২১
0 0
Read Time:3 Minute, 38 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার কাহালু থানার সেকেন্ড অফিসার আবু শাহিন কাদির সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার কাহালু পৌর এলাকার লক্ষীপুর গ্রামের মুসার পুকুরপাড় থেকে জুয়া খেলার সময় আব্দুল মোমিন প্রাং (৪৫) ও পুটু প্রাং (৪৫) কে গ্রেফতার করেছে। এসময় অন্যরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো- কাহালু পৌর এলাকার লক্ষীপুর গ্রামের মৃতঃ মোফাতুল্ল্যার প্রাং এর ছেলে আব্দুল মোমিন প্রাং এবং একই গ্রামের মৃতঃ বয়তুল্ল্যার ছেলে পুটু প্রাং।

এঘটনায় কাহালু থানায় গেস্খফতারকৃত মোমিন প্রাং ও পুটু প্রাং সহ অজ্ঞাত নামা ৭ জনের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

অপরদিকে মঙ্গলবার রাতে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ।

ছিনতাইকারীরা হলো- সাগাটিয়া পৌরপাড়া গ্রামের আমীর ফকির এর পুত্র সুমন ফকির (২০), সাগাটিয়া মধ্যপাড়া গ্রামের হারেজ ফকিরের পুত্র আব্দুল মোমিন (২৪) ও বগুড়া সদর উপজেলার ফাঁপোর পূর্বপাড়া গ্রামের আমজাদ হোসেন ওরফে মুনসুরের পুত্র আবু সাঈদ ওরফে তুষার (৪৫)।

ছিনতাইকারীদের দেহ তল্লাশী করে কাহালু থানা পুলিশ নগদ ৩ হাজার ২ শত টাকা, স্টীলের চাকু, লোহার রড উদ্ধার করে জব্দ করেন।

লিখিত এজাহারে জেনারেটর ব্যবসায়ী লিয়াকত আলী উল্লেখ করেন, ব্যবসায়িক কাজ সেরে কাহালু বাজার থেকে প্রতিদিনের ন্যায় গত ০৯ মার্চ রাত সাড়ে ১০ টার দিকে পায়ে হেটে বাড়ী ফেরার পথে বুড়ইল গ্রামের জনৈক জাহাঙ্গীর আলম এর পল্ট্রি ফার্মের সামনে কাচা রাস্তায় উপর পৌঁছামাত্রই উপরোক্ত আসীমারা আমাকে ঘিরে ধরে চাকু দিয়ে ও লোহার রড দিয়ে ভয়ভীতি ও হুমকি প্রদান এবং আমার কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং আমার শরীরে চাকু দিয়ে আঘাত ও লোহার রড দিয়ে মারপিট করে।

তখন আমি চিৎকার করতে থাকলে অনেক লোকজন ঘটনাস্থলে এসে তাদেরকে আটক করে। পরে কাহালু থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে আসামীদেরকে গ্রেফতার তরে থানায় নিয়ে আসেন।

কাহালু থানার সেকেন্ড অফিসার ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু শাহিন কাদির জানান, তাদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে এবং সকল আসামীদেরকে কোট হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও কাহালু থানা পুলিশ ১ জন সাজাপ্রাপ্ত ও ১ জন গ্রেফতার পরোয়ানার আসামীকে গ্রেফতার করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!