• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

জীবনের নিরাপত্তার দাবিতে শাজাহানপুরের সাবেক ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

Byঅনুসন্ধান বার্তা

নভে ১৭, ২০২০
0 0
Read Time:3 Minute, 23 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

জমি জমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হুমকিধামকিতে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন শাজাহানপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম।

তিনি জমি সংক্রান্ত সমস্যা সামাধান ও তার জীবনের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়েছেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর ১২ টায় বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, শাজাহানপুর উপজেলার মাঝিড়ায় ঢাকা-রংপুর মহাসড়ক সংলগ্ন তার নিজ নামীয় ৭ শতক জায়গা রয়েছে। উক্ত জায়গা নিয়ে উচ্চ আদালতে মামলা থাকায়, আদালত স্থিতাদেশ দিয়েছেন। আদালতের নির্দেশ অমান্য করে তার ক্রয়কৃত জায়গায় প্রতিপক্ষ মাঝিড়া এলাকার আব্দুল হালিম দুদু, আল আমিন, রুহুল আমিন, নুরুন্নবী ও নুরুল ইসলামের নেতৃত্বে কতিপয় ব্যক্তি জোরপূর্বক ইটবালু রেখে নির্মান কাজ করেছে। যা শাজাহানপুর থানা পুলিশ অবগত রয়েছে।

তবে থানা পুলিশ উক্ত অবৈধ নির্মান কাজ বন্ধ করে দিলেও প্রতিপক্ষ সেখানে নির্মান কাজ করার চেষ্টা অব্যহত রেখেছে। এসব বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে গেলে প্রতিপক্ষ বিভিন্নভাবে তাকে হুমকি ধামকি দিচ্ছে। তারা বহিরাগত ২ শতাধিক সন্ত্রাসী বাহিনী দিয়ে সেখানে জোরপূর্বক জায়গা দখল করে নির্মান কাজ করার চেষ্টা করছে। বিভিন্ন সময়ে তারা ৫ লাখ টাকা চাঁদা দাবী করেছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, প্রতিপক্ষ তাকে বিভিন্নভাবে হয়রানী করছে। তাদের হুমকিতে জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছেন। যেকোন সময়ে সাবেক তার বড় ধরনের ক্ষতিসহ হত্যা করতে পারে বলে আশংকা করে সংবাদ সম্মেলন করেন তিনি।

তবে উচ্চ আদালতের স্থিতি আদেশ উপেক্ষা করে তার নিজ ক্রয়কৃত জমিতে প্রতিপক্ষ রাতের বেলা নির্মান কাজ সহ দখলের অপচেষ্টা করছে জানিয়ে সাবেক ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম বলেন, ‘প্রতিপক্ষর হুমকিতে আমি এখন নিরাপত্তাহীনতায় রয়েছি। উক্ত জমি সংক্রান্ত সমস্যা সামাধান ও তার জীবনের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতা কামনা করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!