• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে অপহৃত স্কুলছাত্রী সেফহোমে : অপহরনকারী যুবক কারাগারে

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ২০, ২০২১
0 0
Read Time:3 Minute, 39 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনটে অপহরণের তিন মাস পর অপহৃত স্কুল ছাত্রীকে (১২) উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে আদালতের আদেশে ওই ছাত্রীকে ধুনট থানা থেকে রাজশাহী সরকারি সেফহোমে প্রেরণ করে পুলিশ।

এছাড়া স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামি মোত্তালেব হোসেন (২২) বগুড়া আদালতে আত্মসমর্পন করলে বিচারকের আদেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বখাটে মোতালেব হোসেন ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের শেহলিয়াবাড়ি গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে স্ত্রী হত্যা ও মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে আরো ২টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গোপালনগর ইউনিয়নের জনৈক এক ব্যক্তির মেয়ে স্থানীয় খাটিয়ামারি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর শিক্ষার্থী। তাকে প্রেমের ফাঁদে ফেলে ২০২০ সালের ২৩ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে রাস্তা থেকে তুলে নিয়ে যায় বখাটে মোত্তালেব হোসেন। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত ২৮ ডিসেম্বর ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মোত্তালেব হোসেন ও তার মা-বাবাসহ ৬ জনকে আসামি করা হয়।

এদিকে অপহরনের প্রায় তিন মাস পর বৃহস্পতিবার (১৮ মার্চ) ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করে। এরপর তাকে আদালতে হাজির করা হলে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয় এবং তার মেডিক্যাল পরীক্ষা করানো হয়।

তবে মেয়েটি আদালতকে জানায়, তাদের প্রেমের সম্পর্ক ছিল এবং তারা পালিয়ে গিয়ে বিয়ে করে। তাদের শারীরিকও সম্পর্ক হয়। তার এই জবানবন্দি রেকর্ডের পর মেয়েটি তার মা-বাবার কাছে যেতে রাজি না হলে তাকে রাজশাহী সরকারি সেফহোমে পাঠানোর আদেশ দেন আদালত।

এদিকে ওই ছাত্রীকে উদ্ধারের সংবাদ পেয়ে বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন বখাটে মোত্তালেব হোসেন। কিন্তু আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে জানান, আদালতে জবানবন্দি রেকর্ডের পর মেয়েটি তার মা-বাবার কাছে যেতে রাজি হয়নি। এ কারণে তাকে রাজশাহী সরকারি সেফহোমে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তাই শুক্রবার তাকে ধুনট থানা থেকে সেফহোমে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!