• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে আওয়ামী লীগ নেতার ছেলে সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

জানু ৮, ২০২১
0 0
Read Time:2 Minute, 24 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনটে হেরোইন সহ এক আওয়ামী লীগ নেতার ছেলে এবং একাধিক মামলার চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে ধুনট থানা পুলিশ পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ধুনট পৌর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাহাদুর আলীর ছেলে সোহেল রানা (৩৯), পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের আব্দুর রহমানের ছেলে রনজু ওরফে বল্টু (৩৪), সুলতানহাটা গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে বুলবুল হোসেন (৩৫) ও ধুনট সদরপাড়া এলাকার মংলা স্বর্ণকারের ছেলে আমিনুল ইসলাম আমু (৩৫)।

থানাসূত্রে জানাগেছে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই রুহুল আমিন খান, এসআই রিপন মিয়া ও এএসআই আব্দুস সালাম পৃথক অভিযান চালিয়ে মাদক বিক্রির সময় তাদেরকে ধুনট পৌর এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের মধ্যে আওয়ামী লীগ নেতার ছেলে সোহেল রানার নামে ৪টি মাদক মামলা, বল্টুর নামে ৫টি, বুলবুলের নামে ২টি এবং আমিনুল ইসলাম আমুর বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে।

ধুনট থানার এসআই রুহুল আমিন খান জানান, গ্রেফতাকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির সময় তাদেরকে গ্রেফতার করা হয়েছে এবং এঘটনায় থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!