• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে খোলা মাঠে জুয়ার আসর : সংবাদকর্মী দেখেই পালালো জুয়াড়িরা !

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 49 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের নসরতপুর গ্রামের ফসলী জমিতে নাদু মিয়া নামে এক ব্যক্তির নেতৃত্বে দীর্ঘদিন ধরেই চলে আসছে রমরমা জুয়ার আসর। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লাখ লাখ টাকা জুয়া খেলা হয় সেখানে। তবে ওই ইউনিয়নের প্রভাবশালী রাজনৈতিক দলের কতিপয় নেতাদের ছত্রছায়ায় জুয়ার আসর চলায় জুয়াড়িদের বিরুদ্ধে প্রতিবাদ করারও সাহস পান না স্থানীয়রা।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে সংবাদ কর্মীরা নসরতপুর গ্রামের জুয়ার আসরের স্থানে পৌঁছানোর আগেই ১৫/২০ জন জুয়াড়ি সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। এসময় তারা জুয়া খেলার প্রায় ৬ বান্ডিল তাস ও বসার চট ফেলে রেখে যায়।

নসরতপুর গ্রামের কৃষক আজিবর রহমান, আব্দুস সাত্তার ও নায়েব আলী জানান, ‘স্থানীয় এক জনপ্রতিনিধি ও প্রভাবশালী কতিপয় নেতাদের ছত্রছায়ায় নসরতপুর গ্রামের নাদু মিয়া নামে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে খোলা মাঠে জুয়ার আসর পরিচালনা করে আসছে। প্রতিদিন দূরদূরান্ত থেকে আনেক ভাল ভাল লোক এখানে লাখ লাখ টাকা দিয়ে জুয়া খেলতে আসে।

জুয়াড়িরা প্রশাসনের চোখ ফাঁকি দিতে বিশ্বহরিগাছা বাজার, নসরতপুর পাকা রাস্তা ও ফড়িংহাটা ও সাতপাকিয়া এলাকায় পাহারা বসিয়ে নসরতপুর গ্রামের ফসলী জমিতে জুয়া চালায়। স্থানীয় প্রভাবশালী জুয়াড়িদের ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলারও সাহস পায় না।

এবিষয়ে বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ধুনট উপজেলায় জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে এবং কয়েকটি মামলাও দায়ের করা হয়েছে। তবে নসরতপুর এলাকায় জুয়ার আসরের বিষয়ে কেউ অবগত করেনি। তারপরও কার নেতৃত্বে সেখানে জুয়া চলছে এবিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!