• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে নারী সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৫, ২০২১
0 0
Read Time:2 Minute, 52 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনটে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া সদরের নারুলী গ্রামের মধ্যপাড়া এলাকার মৃত দৌলতজ্জামানের ছেলে ফেরদৌস জামান পলাশ (৩৫), ফেরদৌস জামান পলাশের স্ত্রী মুন্নি আক্তার (২৪) ও ধুনট উপজেলার সদর ইউনিয়নের হুকুম আলী গ্রামের আব্দুস সামাদের ছেলে একাধিক মাদক মামলার আসামী আব্দুর রাজ্জাক (৩৮)।

থানাসুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে ধুনট থানার এসআই রিপন মিয়া, আব্দুর রাজ্জাক, রুহুল আমীন, এএসআই আতিকুর রহমান, আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে বেড়েরবাড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এসময় বেড়েরবাড়ী গ্রামের একাধিক মাদক মামলার আসামী বজলুর রশিদ লটকর অরফে লস্করের বাড়ীতে থানা পুলিশ অভিযান চালিয়ে ফেরদৌস জামান পলাশ (৩৫) ও তার স্ত্রী মুন্নি আক্তার (২৪) কে গ্রেফতার করে। মামলার তথ্য মতে, বজলুর রশিদ লটকর অরফে লস্কর ও তার স্ত্রী আসরাফুন অরফে আসাফুন পালিয়ে যায়। এসময় লস্করের বাড়ীর ষ্টিলের বাক্সের ভিতর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

অপরদিকে ধুনট থানার এসআই আসাদুজ্জামান অভিযান চালিয়ে ওই রাতেই উপজেলার পুর্ব ভরণশাহী বাইপাস সড়ক এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৪ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরন করা হয়েছে। এছাড়া মামলার অপর আসামী লস্কর ও তার স্ত্রী পালাতক রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!