• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে পুলিশের অভিযানে চার জুয়াড়ি গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

জানু ২৯, ২০২১
0 0
Read Time:3 Minute, 27 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ার ধুনট থানা পুলিশ জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২৯ জানুয়ারি) রাতে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি পাইকারপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় নগদ ৫৭ হাজার ৭শ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পশ্চিমপাড়া এলাকার মৃত জোব্বার পাইকারের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), একই গ্রামের উত্তরপাড়া এলাকার মৃত মোহসিন আকন্দের ছেলে মিন্টু আকন্দ (৪০), মধ্যপাড়া এলাকার জগজ্জামান প্রামানিকের ছেলে জাহাঙ্গীর হোসেন চুন্নু (৬০) ও শাহজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে মনির হোসেন বাবু (৫৫)।

থানাসূত্রে জানা যায়, ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের পশ্চিম পার্শ্বে শাহজাহানপুর ও গাবতলী থানার সিমান্তবর্তী এলাকায় দীর্ঘ দিন ধরে বেড়েরবাড়ি গ্রামের হিটলু ও আব্দুর রাজ্জাকের নেতৃত্বে লাখ লাখ টাকার জুয়ার আসর পরিচালনা হয়ে আসছিলো।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই আসাদুজ্জামান খান, প্রদীপ কুমার বর্মন, রুহুল আমীন খান ও এএসআই আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ী গ্রামের পাইকার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় ওই এলাকার ফাঁকা মাঠে জুয়ার আসর থেকে ৪ জনকে পুলিশ গ্রেফতার করলেও আরো ১০ থেকে ১২ জন জুয়াড়ি পালিয়ে যায়। পুলিশ জুয়ার আসর থেকে নগদ ৫৭ হাজার ৭শ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করেছে।

এঘটনায় পুলিশ বাদী হয়ে বেড়েরবাড়ী গ্রামের জলিল প্রামানিকের ছেলে পলাতক আসামী হিটলার ওরফে হিটলু (৩২) ও একই গ্রামের মোবারক আলীর ছেলে ইউসুফ আলী (৫০) সহ গ্রেফতারকৃত ৪ জুয়াড়ির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, জুয়ার আসর চলছিলো এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ৪ জুয়াড়ীকে গ্রেফতার করে শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া মামলার অপর ২ আসামী হিটলার ওরফে হিটলু ও ইউসুফ আলী পালাতক রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!