• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে মাদক বিরোধী অভিযানে যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৩, ২০২১
0 0
Read Time:3 Minute, 9 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ একাধিক মাদক মামলার আসামী ভান্ডারবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন মিয়া (৩৫) এবং ২০০ গ্রাম গাঁজা সহ শফিকুল ইসলাম (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত যুবলীগ নেতা রিপন মিয়া ভান্ডারবাড়ী ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামের মৃত জালাল আকন্দের ছেলে এবং শফিকুল ইসলাম নিমগাছি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে।

থানাসূত্রে জানাগেছে, যুবলীগ নেতা রিপন মিয়া ও শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১ মার্চ) রাত ১০টার দিকে ধুনট থানার এসআই আসাদুজ্জামান, এসআই প্রদীপ কুমার বমর্ন ও এসআই রুহুল আমীন ধুনট-গোসাইবাড়ী সড়কের বাকশাপাড়া নামক স্থানে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ রিপন মিয়াকে গ্রেফতার করেন।

অপরদিকে রাত ৯টার দিকে ধুনট থানার এসআই নুরুজ্জামান ও এএসআই আব্দুল আজিজ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে ২০০ গ্রাম গাঁজা সহ শফিকুল ইসলামকে গ্রেফতার করেন।

তবে যুবলীগ নেতা রিপন মিয়াকে মাদক সহ গ্রেফতারের বিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু বলেন, একসময় রিপন মিয়া ভান্ডারবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করলেও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়ায় তাকে অনেক আগেই বহিস্কার করা হয়েছে। ওই ইউনিয়নে সুজন মিয়া নামে একজন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় পৃথক দুটি মামলা দায়েরের পর বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে রিপন মিয়ার বিরুদ্ধে ধুনট এবং শাজাহানপুর থানায় আরো দুটি মাদক মামলা রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!