• বুধ. এপ্রি ২১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১, ২০২১
0 0
Read Time:2 Minute, 59 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনটে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় আকাশ খান ফারুক (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আকাশ খান উপজেলার মোহনপুর দক্ষিন পাড়া এলাকার আমির হোসেন মাষ্টারের ছেলে এবং আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতক বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও কলেজ শাখা ছাত্রলীগের সদস্য।

মামলা সূত্রে জানা গেছে, ধুনট উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামের জনৈক এক কৃষকের মেয়ে স্থানীয় কান্তনগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। প্রায় তিন মাস আগে ওই ছাত্রীর সাথে ফেসবুকে ছাত্রলীগ নেতা আকাশ খানের পরিচয় হয়। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আকাশ।

গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে মেয়েটির মা-বাবাসহ পরিবারের লোকজন বাড়ির অদূরে ওয়াজ মাহফিল অনুষ্ঠানে যান। এ সময় মেয়েটি বাড়িতে একা ছিল। এ সুযোগে আকাশ খান মেয়েটিকে বিয়ের কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। এরপর আকাশ খান তার বাড়িতে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে আকাশ মেয়েটিকে তার বাড়িতে পৌঁছে দেয়। এরপর মেয়েটি তার পরিবারকে জানায়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রবিবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে আকাশ খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

তবে এবিষয়ে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল রউফ জানায়, আকাশ খান নামে কোন ব্যক্তি কলেজ ছাত্রলীগের কোন পদে নেই।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এঘটনায় মামলা দায়েরের পর রবিবার মধ্যরাতে বগুড়া আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজ এলাকার বন্ধন ছাত্রাবাস থেকে আকাশকে গ্রেফতার করে সোমবার বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!