• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে ৫ বছরের শিশুকে জবাই করে হত্যা !

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ১৯, ২০২১
ধুনটে শিশুকে জবাই করে হত্যা !
0 0
Read Time:2 Minute, 45 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনটে তৌহিদ সরকার (৫) নামে এক শিশুকে জবাই হত্যা করে দূর্বৃত্তরা। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী ফকিরপাড়া গ্রামের নিজ বাড়ীতে এঘটনা ঘটে। নিহত তৌহিদ সরকার ওই গ্রামের আব্দুল গফুর সরকারের ছেলে।

জানাগেছে, তৌহিদ সরকারের বাবা আব্দুল গফুর দীর্ঘদিন ধরে মালোয়েশিয়ায় কর্মরত রয়েছেন। তার বসতবাড়ীতে এক ছোট ভাই, বাবা-মা, দুই ছেলে ও এক মেয়ে এবং স্ত্রী দুলালী বেগম থাকেন। শুক্রবার সকালে বাড়ীর সকলেই কাজ করার জন্য মাঠে চলে যান। তখন তৌহিদের মা দুলালী বেগম তার বাসার পাশেই ছিলেন। দুপুর ১২টার দিকে কে বা কারা দুলালীর টিনশেড শয়ন কক্ষে তৌহিদ সরকার (৫) কে কুপিয়ে গলা অর্ধেক কেটে মৃত অবস্থায় রেখে যায়।

এরপর ঘরে ঢুকে শিশু তৌহিদের মা তাকে ঘটনাস্থল থেকে রাস্তায় নিয়ে গেলে চাচা সোলায়মান সরকার তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে ধুনট থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিউয়ার রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে।

সংবাদ পেয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-সার্কেল) গাজিউর রহমান, বগুড়া ডিবির ওসি আব্দুর রাজ্জাক, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, ওসি তদন্ত জাহিদুল ইসলাম সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-সার্কেল) গাজিউর রহমান বলেন, হত্যাকান্ডের ঘটনাটি রহস্যজনক। তাই রহস্য উদঘাটন এবং আসমী গ্রেফতারে পুলিশ কাজ করছে। ঘটনাস্থল থেকে শিশুটিকে হত্যার কাজে ব্যবহৃত রক্তমাখা একটি বটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!