• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনট থানার ডিএসবিকে মারধরের ঘটনায় ২ জন আটক : ২৭ জনের বিরুদ্ধে মামলা

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৩০, ২০২১
0 0
Read Time:3 Minute, 57 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনট থানার ডিএসবি’র সদস্য সেলিম মিয়াকে মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নেওয়ার ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ মার্চ) রাতে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এরআগে রাত সাড়ে ৭টার দিকে ধুনট উপজেলার বেড়েরবাড়ি ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী শিমুলতলা এলাকার জুয়ার আসরের ভিডিও করায় ডিএসবি’র সদস্য সেলিম মিয়াকে মারধর করে জুয়াড়িরা। এঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে দুই জনকে আটক করেছে। আটককৃতরা হলো- বেড়েরবাড়ি গ্রামের আলিমুদ্দিনের ছেলে জেল হক ও বাচ্চু মিয়ার ছেলে আবু সাইদ।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় জাকির হোসেন, মালেক, রাজ্জাক, বাবু, হিটলু ও আলিমুদ্দিনের নেতৃত্বে প্রতিদিন লক্ষাধিক টাকার জুয়ার আসর পরিচলিত হয়ে আসছে। গত দুই মাস আগে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে কয়েক জুয়াড়িকে আটক করে মামলা দেয়। কিন্তু তারপরও তারা জামিনে বের হয়ে এসে আবারও জুয়ার আসর পরিচালনা করে আসছে।

সোমবার (২৯ মার্চ) ধুনট থানার ডিএসবি সেলিম মিয়া একাই ওই জুয়ার পয়েন্টে যান। এরপর তিনি মোবাইল ফোনে তাদের জুয়া খেলার ছবি তোলেন এবং ভিডিও ধারন করেন। এতে ক্ষিপ্ত হয়ে জুয়াড়িরা ডিএসবি সেলিমকে বেদম মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নেয়। পরে দৌড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান ডিএসবি সেলিম। এঘটনায় ধুনট থানা পুলিশ ওই রাতেই বেড়েরবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযান চালিয়ে বেড়েরবাড়ি গ্রামের আলিমুদ্দিনের ছেলে জেল হক ও বাচ্চু মিয়ার ছেলে আবু সাইদকে আটক করা হয়। এঘটনায় ধুনট থানার ডিএসবি সেলিম মিয়া বাদী হয়ে জুয়াড়ি হিটলু সহ ২৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এবিষয়ে ডিএসবি সেলিম জানান, জুয়া খেলার সংবাদ পেয়ে গোপনে জুয়াড়িদের তথ্য নিতে গেলে তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে মারধর করে মোবাইলফোন ছিনিয়ে নিয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় দীর্ঘদিন ধরে একটি গ্রুপ জুয়ার আসর পরিচালনা করে আসছে। ইতিপূর্বে কয়েক জুয়াড়িকে আটক করে মামলাও দায়ের করা হয়। কিন্তু তারপরও তারা আবারও সেখানে জুয়ার আসর পরিচালনা করেছে। এই তথ্য নিতে গেলে তারা ডিএসবি সেলিমকে মারধর করে ফোন ছিনিয়ে নেয়। এঘটনায় রাতেই অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। এঘটনায় ডিএসবি সেলিম বাদী হয়ে ২৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!