• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার নন্দীগ্রামে কৃষকের বাড়িতে ডাকাতি : পিস্তলসহ গ্রেপ্তার ১

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 54 Second

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে এক কৃষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ১২ টার দিকে বুড়ইল ইউনিয়নের হাটগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে স্থানীয় জনগনের সহায়তায় এক ডাকাতকে আটক করেছে। আটক ডাকাত আইয়ুব আলী (৩৫) নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে।

ক্ষতিগ্রস্থ আব্দুল হাকিম ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার প্রত্যন্ত অঞ্চল আফুছাগাড়ি (হাটগাড়ি) গ্রামে কৃষক আব্দুল হাকিমের বাড়ি। তিনি পেশায় একজন কৃষক। শনিবার দিবাগত রাত ১২ টার দিকে ১০-১২ জনের মুখোশ পরা একদল ডাকাত কৃষক আব্দুল হাকিমের বাড়িতে হানা দেয়। ডাকাতেরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকে। এরপর বাড়ির লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে রড দিয়ে বেদম মারধর করে ডাকাতেরা।

একপর্যায়ে ঘরের বাক্স ভেঙে নগদ ৩০ হাজার টাকা, একটি ল্যাপটপ ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার লুট করে ডাকাতেরা। এ সময় প্রতিবেশীরা উপস্থিতি টের পেয়ে ওই বাড়িতে ছুটে গেলে ডাকাতেরা স্বর্ণালংকার ও টাকা নিয়ে দৌড় দেয়। তখন এলাকাবাসী ধাওয়া করে আইয়ুব আলী নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ওই গ্রামে গিয়ে ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ সময় তার কাছ থেকে দেশি একটি পিস্তল, এক রাউন্ড গুলি, হাসুয়াসহ বিভিন্ন সরঞ্জামদি উদ্ধার করে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-দায়িত্বপ্রাপ্ত) আব্দুর রশিদ সরকার বলেন, পিস্তুল, গুলিসহ ডাকাত দলের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সে দুর্র্ধষ ডাকাত দলের সদস্য। তাঁর বিরুদ্ধে নন্দীগ্রাম থানাসহ বিভিন্ন থানায় ১০টিরও বেশি মামলা রয়েছে। এঘটনায় ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!