• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুরে বাড়ির আঙিনায় গাঁজা চাষ : গ্রেফতার ১

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 20 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুরে নিজ বাড়ির আঙিনায় গাঁজার চাষ করার অভিযোগে শামীম হোসেন (২৮) এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শামীম হোসেন উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা মধ্যপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) থানায় একটি মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, পুলিশি অভিযানে আটক হওয়া শামীম দীর্ঘদিন ধরে গাঁজাসহ রকমারি মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিলেন। একপর্যায়ে নিজ বাড়ির আঙিনায় একটি গাঁজার গাছ রোপণ করেন তিনি। তার আশা ছিল গাঁজা পরিপক্ক হলে তা বিক্রি করবেন। কিন্তু সেই আশায় ছাই দিয়ে এই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় ওই গাঁজার গাছটিও কর্তন করা হয়।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ এতথ্য নিশ্চিত করে জানান, প্রতিবেশিদের চোখ ফাঁকি দিয়ে নিজের বাড়িতে গাঁজার চাষ করেছিলেন মাদক ব্যবসায়ী শামিম আহম্মেদ। গোপনে এই খবর পেয়ে সেখানে একদল পুলিশ পাঠানো হয়। পরে গাঁজার গাছ সহ হাতেনাতে তাকে আটক করা হয়। তিনি নিজেও একজন গাঁজা সেবনকারী। পাশাপাশি মাদকদ্রব্য বিক্রি করে থাকেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে। আটক ব্যক্তিকে বৃহস্পতিবার সকালের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!