• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় যুবক গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ২, ২০২০
0 0
Read Time:2 Minute, 4 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

“চোরের মন পুলিশ! পুলিশ!, চুরি বিদ্যা মহা বিদ্যা যদি না পরো ধরা” প্রবাদটি সারাদেশেই চলমান। এই প্রবাদটি আজ বাস্তবে রুপ নিয়েছে। মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় বগুড়ার শেরপুরের হামছায়াপুর এলাকায় বুধবার (২ ডিসেম্বর) সকালে পুলিশের হাতে ধরা পরলো আন্ত:জেলা চোর দলের সদস্য শামীম হোসেন (২২)।

শেরপুর থানার এসআই সিয়াম জানান, বুধবার সকাল ১০ টার দিকে মাদকের বিরুদ্ধে শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বগুড়া জেলার গাবতলী উপজেলার চকসদু গ্রামের মো. টুকু মিয়ার ছেলে শামীম সহ আরো ২ জন মোটর সাইকেল চোর দলের সদস্য একটি নীল রংয়ের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে মহাসড়ক দিয়ে যাচ্ছিল। তাদের মাদক পাচারকারী সন্দেহে মোটর সাইকেল থামানোর জন্য হাত তোলা হয়।

তারা পুলিশের হাত থেকে বাঁচতে মোটর সাইকেল থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। তাদের মধ্যে শামীম কে আটক ও মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। একেই বলে চোরের মন পুলিশ! পুলিশ!।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ বলেন, মোটর সাইকেল চোর দলের সদস্য শামীম কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। পালিয়ে যাওয়া চোরদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!