• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় ক্লু-লেস হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করলো সিআইডি

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১৮, ২০২১
0 0
Read Time:3 Minute, 27 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় রাকিব (২৫) হত্যাকান্ডের ক্লু-লেস মামলার প্রধান আসামী রেজাউল করিমকে (৪০) গ্রেফতার করেছে সিআইডি।

গ্রেফতারকৃত রেজাউল করিম নন্দীগ্রাম উপজেলার ঢাকইড় গ্রামের মৃত আদম আলীর ছেলে। বৃহস্পতিবার (১৮ মার্চ) তাকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

জানাগেছে, পূর্ব শত্রুতার জের ধরে ২০২০ সালের ১৩ আগষ্ট রাতে নন্দীগ্রাম উপজেলার ফোকপাল গ্রামের আক্কাছ আলীর ছেলে রাকিব (২৫) নামের এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করে ফসলী জমিতে লাশ ফেলে রেখে যায় দূর্বৃত্তরা।

তবে এই ঘটনায় হত্যাকান্ডের মুল হোতা রেজাউল করিম তরিঘরি করে নন্দীগ্রাম থানায় ২০১৮ সালের ৩০ অক্টোবর একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেন।

এদিকে অস্বাভাবিক মৃত্যু মামলার তদন্ত শেষে নন্দীগ্রাম থানার এসআই চাঁন মিয়া বিজ্ঞ আদালতে চুড়ান্ত রিপোর্ট দাখিল করেন। কিন্তু নিহত রাকিবের পিতা আলী আক্কাছ ঐ চুড়ান্ত রিপোর্টের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে নারাজীর আবেদন করেন।
আদালত নারাজীর শুনানী শেষে নন্দীগ্রাম থানার ওসিকে ঐ ঘটনায় নিয়মিত মামলা রেকর্ডভুক্ত করে বগুড়ার সিআইডিকে তদন্তের নির্দেশ দেন।

আদালতের নির্দেশ মোতাবেক ও বাদীর এজাহারের প্রেক্ষিতে নন্দীগ্রাম থানার ওসি ওই হত্যাকান্ডের ঘটনায় মুল হোতা রেজাউল করিমসহ ৫ জনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা রেকর্ড করে তা তদন্তের জন্য বগুড়ার সিআইডিতে প্রেরন করেন। যার মামলা নম্বর ১২, তাং-১৩/৩/২০২১।

এদিকে সিআইডি মামলার তদন্তভার গ্রহন করে বগুড়া সিআইডি’র এসআই এন্তেজারুল হককে তদন্তকারী অফিসার নিযুক্ত করেন।
সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের প্রত্যক্ষ দিক-নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার এসআই এন্তেজারুল হক এর নেতৃত্বে একটি বিশেষ টিম বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুর ১টার দিকে মামলার প্রধান আসামী রেজাউল করিমকে গ্রেফতার করে।

বগুড়া সিআইডির সহকারী পুলিশ সুপার হাসান শামীম ইকবাল এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত রেজাউলকে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!