• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় জেলা প্রশাসক পরিচয়ে প্রতারণা : গ্রেপ্তার ১

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১২, ২০২০
0 0
Read Time:2 Minute, 19 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়ায় ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয় দিয়ে প্রতারণাকালে ইসতিয়াক মাহমুদ অভি (২৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের বাদুরতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয়দানকারী ইসতিয়াক মাহমুদ অভি হলো বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার পাঁচথিতা গ্রামের হাফিজার রহমানের ছেলে। সে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় বাসবাস করেন।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাদুরতলা এলাকার তিব্বতের মোড় ও সোনা মিয়া মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয়দানকারী যুবক অভি এসময় পুলিশ কর্মকর্তা সোহেল রানাকে সেখানে দেখে অশালীন কথা বলতে থাকে। এক পর্যায়ে নিজেকে বগুড়া জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক বলে দাবি করে অভি।

এসময় তার কাছে থাকা অতিরিক্ত জেলা প্রশাসকের পরিচয়পত্রও দেখান। কিন্তু পুলিশের জিজ্ঞাসাবাদে এক সময় প্রতারক অভি স্বীকার করেন তিনি আসলে অতিরিক্ত জেলা প্রশাসক নন। তিনি প্রতারণার জন্য পরিচয়পত্র তৈরি করেছেন। এরপর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এবিষয়ে বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, অতিরিক্ত পুলিশ পরিচয়দানকারী প্রতারক অভি নামে এক ব্যক্তিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!