• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় ডিবির অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

জানু ২৩, ২০২১
0 0
Read Time:2 Minute, 25 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়ায় ডিবি পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি রেজিঃবিহীন মোটরসাইকেল জব্দ করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, নাটোর জেলার সিংড়া থানাধীন বিনগ্রাম এলাকার হাফিজুর রহমানের ছেলে সবুজ আলী (২৪), একই এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন (৩৮) ও বগুড়ার শিবগঞ্জ থানাধীন পিরব বাজার মোন্নাপাড়া এলাকার আজিজুল মোন্নার ছেলে সুজন মোন্না (২৫)।

বগুড়া ডিবির ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এতথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (২২ জানুয়ারি) রাতে বগুড়ার ডিবির একটি টিম পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন কুন্দারহাট ধানহাটি এলাকার বগুড়া টু নাটোরগামী মহাসড়কের পাশের ফাঁকা জয়গা থেকে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি রেজিঃবিহীন মোটরসাইল সহ মাদক ব্যবসায়ী সবুজ আলী ও তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করা হয়।

এছাড়া পৃথক অভিযান চালিয়ে বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীণ জামুরহাট বাজার এলাকার পাকা রাস্তা উপর থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে সুজন মোন্নাকে গ্রেফতার করা হয়।

এঘটনায় বগুড়ার নন্দীগ্রাম ও শিবগঞ্জ থানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়েরের পর শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে বলেও জানান ওসি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!