• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় দীর্ঘ ৪ বছর পর হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করলো সিআইডি

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ৩, ২০২১
CID-BOGRA-Arest-1-Murder
0 0
Read Time:3 Minute, 48 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়া নিউমার্কেটের নদী বাংলার সিকিউরিট গার্ড কুদ্দুস (৩৫) হত্যার দীর্ঘ চার বছর পর মামলার প্রধান আসামী সেলিমকে (৩০) গ্রেফতার করেছে সিআইডি। গ্রেফতারকৃত সেলিম বগুড়া সদরের সাবরুল উত্তরপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

বুধবার (৩ ফেব্রুয়ারী) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

সিআইডিসূত্রে জানাযায়, ২০১৭ সালে বগুড়া নিউমার্কেটের নদী বাংলার সিকিউরিট গার্ডের চাকরি করতো শিবগঞ্জ এলাকার পঞ্চদাস বাখরাবাদ গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র কুদ্দুস (৩৫)। ওই বছরের ১৪ ফেব্রুয়ারী রাত আনুমান ৮ টার সময় ডিউটি শেষে কুদ্দুস (৩৫) বাইসাইকেল যোগে বাড়ী ফেরার পথে অজ্ঞাতনামা দূবৃর্ত্তরা সরকারী আজিজুল হক কলেজের বিজ্ঞানাগারের পেছেন উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। এসময় দূর্বৃত্তরা সিকিউরিট গার্ড কুদ্দুসের ব্যবহৃত বাইসাইকেল এবং মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের ছোটভাই মোতালেব বাদী হয়ে ২০১৭ সালের ১৫ ফেব্রুয়ারী বগুড়া সদর থানার মামলা একটি মামলা দায়ের করেন। মামলা নং (৪৮)।

মামলার তদন্তকারী অফিসার বগুড়া সদর থানার ভুতপূর্ব এসআই মোঃ আল মামুন ২০১৭ সালের ২ এপ্রিল ওই হত্যাকান্ডের সাথে জড়িত বাপ্পি (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে।

বাপ্পি ঘটনার সত্যতা স্বীকারসহ অন্যান্য জড়িত আসামীদের নাম প্রকাশ করে বিজ্ঞ আদালতে কা:বি: ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।
কিন্তু দির্ঘদিন অতিবাহিত হওয়ার পরও বগুড়া সদর থানা পুলিশ এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতার করতে না পারায় পুলিশ হেডকোয়াটর্স মামলার তদন্তভার সিআইডি বগুড়াকে অর্পন করে।

২০১৮ সালের ৩ জুলাই মামলাটির তদন্তভার বগুড়া সিআইডি গ্রহন করে তদন্ত শুরু করে। সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের প্রত্যক্ষ দিক-নির্দেশনায় তথ্য প্রযুক্তির ব্যবহারসহ বিজ্ঞান ভিত্তিক তদন্ত শুরু করা হয়।

দীর্ঘ তদন্তের পর মঙ্গলবার (৩ ফেব্রুয়ারী) রাতে সিআইডি বগুড়া’র তদন্তকারী অফিসার এসআই মুহাম্মাদ আলতাফ হোসাইন অভিযান চালিয়ে বগুড়া সাবগ্রাম এলাকা থেকে ওই হত্যা মামলার প্রধান আসামী সেলিমকে (৩০) গ্রেফতার করে।

বগুড়া সিআইডি পুলিশের এএসপি হাসান শামীম ইকবাল এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসমীকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। এঘটনায় জড়িত অন্যান্যদের আসামীদের চেষ্টা করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!