• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় যৌন উত্তেজক সিরাপ বিক্রির অপরাধে ব্যবসায়ীর ১ লাখ টাকা জরিমানা

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 36 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি ও মজুদের অপরাধে পান্না মিয়া (৪০) নামে এক ব্যবসায়ীর এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের কাঁঠালতলা ছাতাপট্টি এলাকায় ‘পান্না স্টোর’ নামের প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, পান্না মিয়া তার দোকানে নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ মজুদ করে বিক্রি করে আসছিল। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা শহরের কাঁঠালতলা ছাতাপট্টিতে এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় ঔষধ আইন-১৯৪০ অনুযায়ী অবৈধভাবে লাইসেন্স বিহীন, জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর মিসব্রান্ডেড ঔষধ বিক্রি ও মজুদ করার অপরাধে পান্না স্টোর এর মালিক মো. পান্নাকে ১ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যনান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় পান্না স্টোর থেকে অবৈধ যৌন উত্তেজক জিংসিং ও লায়ন ব্র্যান্ডের ৩৬০ বোতল সিরাপ জব্দ করা হয়। পরে জব্দকৃত সিরাপ বগুড়া জেলখানার পাশে ডাম্পিং স্টেশনে নিয়ে বুলডোজার দিয়ে গুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বগুড়া জেলা ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী উপস্থিত ছিলেন।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাছিম রেজা জানান, জব্দ করা যৌন উত্তেজনামূলক সিরাপগুলো ধ্বংস করা হয়েছে। তবে জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!