• মঙ্গল. মার্চ ২, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় হত্যা মামলায় তিন জনের মৃত্যুদন্ড

Byঅনুসন্ধান বার্তা

নভে ১৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 44 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়ায় হত্যা মামলায় তিনজনের মৃত্যুদন্ডের আদেশ ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা ও বাকী ৫ জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এ দন্ডাদেশ প্রদান করেন।
ঘোষনার সময় আসামীরা আদালতে হাজির ছিল।

মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামীরা হলো- বগুড়া শহরের নিশিন্দারা এলাকার মৃত আব্দুল মজিদ প্রামানিকের ছেলে মিলন ওরফে মারুফ রায়হান (৩৩), একই এলাকার মহিদুল ইসলামের ছেলে মানিক (২২) ও মাসুদ মোল্লার ছেলে সাঈদী (২৪)।

মামলাসূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৬ এপ্রিল দিনের বেলায় শহরের নিশিন্দারা মন্ডল পাড়ার মৃত আঃ সাত্তারের ছেলে হযরত আলীকে বাড়ী থেকে ডেকে নিয়ে স্থানীয় ১৬নং পৌর কাউন্সিলর অফিসের সামনে উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

ওই ঘটনায় নিহতের মা মোছা. মেরিনা বেগম বাদী হয়ে একই দিনে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় স্থানীয় ওয়ার্ড কমিশনার জহুরুল ইসলাম সহ ৮ জনের নামে এবং অজ্ঞাত আরও ৩-৪ জনেকে আসামী করা হয়।

মামলার তদন্ত ভার দেয়া হয় সিআইডিকে। বগুড়া সিআইডির পুলিশ পরিদর্শক মো. ছকির উদ্দিন তদন্ত শেষে ২০১৭ সালের ২৯ নভেম্বও বগুড়া জেলা জজ আদালতে ৯ জনের বিরুদ্ধে চুড়ান্ত রিপোট দাখিল করেন।

বগুড়া জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটার মো. আব্দুল মতিন জানান, আসামীর উপস্থিতিতে মঙ্গলবার তিন আসামীর বিরুদ্ধে মৃত্যু দন্ডের আদেশ সহ ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। ওয়ার্ড কাউন্সিলর জহুরুল ইসলাম সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!