• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় হোটেলে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ২২ নারী-পুরুষ গ্রেফতার

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১১, ২০২০
0 0
Read Time:2 Minute, 34 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়ার বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ১৪ জন নারী এবং ৮ জন পুরুষকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার ভোর পর্যন্ত পরিচালিত অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

অভিযানে বগুড়া সদর থানাধীন আবাসিক হোটেল টাইম স্কয়ার, ড্রিমল্যান্ড, অবকাশ, রয়েল ইন্টারন্যাশনাল, ব্ল-বেরি, নীল সাগর, গৌধূলী আবসিক হোটেলসহ বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা পরিচালনা করা হয়।

তন্মধ্যে মাটিডালী বিমানমোড় এর পশ্চিমে অবস্থিত “টাইম স্কয়ার” নামক আবাসিক হোটেল থেকে নাহারুন কাউছার (২৯), আখিরন (২০), মোনায়েম হোসেন (৩০), ফারজানা আক্তার বৃষ্টি (২২), মেহেদী হাসান হৃদয় (২৫), আলো বেগম (২২), আরিফা আক্তার আসা (২৮), রুমা আক্তার (৩৬), সুইটি আক্তার (১৯), মোছাঃ বৃথি আক্তার (১৮) এবং

বগুড়া সদর থানাধীন নিশিন্ধারা “রয়েল ইন্টারন্যাশনাল” আবাসিক হোটেল থেকে ফারুক হোসেন (৩৫), আসমা আক্তার (২১), রফিকুল ইসলাম (৩২), মিতু আক্তার তানিয়া ওরফে তানিশা (২৫), আকিব মাহমুদ শুভ (১৯), তানিয়া আক্তার (২১), মোঃ রাসেল (২৮), জান্নাতী আক্তার পাখি (১৮), তিশা আক্তার রিনা (২২), রুপা আক্তার (২৪) এবং

বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন নূরজাহান এবং মৌবন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে মহাস্থান বাসষ্ট্যান্ড সংলগ্ন “নূরজাহান” আবাসিক হোটেল থেকে বাদশা মিয়া (৪৫) ও ঝর্ণা রানী বর্মণ (৪৫) কে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নন এফআইআর প্রসিকিউশনের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!