• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে নারী মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার ৩

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 55 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, বগুড়া অফিস :

বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন পৃথক পৃথক মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বেতগাড়ী লিচুতলা বাইপাস মোড়ে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৭ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে এবং পৃথক অভিযান চালিয়ে বগুড়া জেলার সদর থানাধীন কালিবালা দক্ষিনপাড়া এলাকা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আরো এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা জেলার ধর্মপুর (শাসনগাছা) গ্রামের মৃত হিরোন মিয়ার স্ত্রী হোসনেয়ারা (৪০) ও একই জেলার নোয়াপাড়া পাসপোর্ট অফিস এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে শরিফ আহম্মেদ ওরফে রাহুল (১৯) এবং বগুড়া সদরের কালীবালা দক্ষিণপাড়া এলাকার খয়রাত জামানের ছেলে সারোয়ার হেসেন (৩৬)।

বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) জয়নুল আবেদীন এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য পাচার ও বিক্রি করে আসিছিল। মঙ্গলবার (৮ ডিসেম্বর) বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বেতগাড়ী লিচুতলা বাইপাস মোড়ে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে শ্যামলী নামীয় যাত্রীবাহী বাস (রেজিঃ নং ঢাকা-মেট্রো ব-১৫-২৬৪৩) এর আসন নং এইচ-৩/৪ থেকে সাত কেজি ছয়শত গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী হোসনেয়ারা ও শরিফ আহম্মেদ ওরফে রাহুলকে গ্রেফতার করা হয়।

এছাড়া পৃথক অভিযান চালিয়ে বগুড়া জেলার সদর থানাধীন ১৯নং ওয়ার্ড কালিবালা দক্ষিনপাড়া এলাকা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট মাদক ব্যবসায়ী সারোয়ার হেসেনকে গ্রেফতার করা হয়। এঘটনায় বগুড়ার শাহজাহানপুর ও বগুড়া সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!