• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

রাজধানীতে বাসে আগুন : বিএনপির ১০ নেতাকর্মী আটক

Byঅনুসন্ধান বার্তা

নভে ১২, ২০২০
0 0
Read Time:2 Minute, 7 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা, ঢাকা অফিস :

রাজধানীতে কয়েকটি বাসে আগুন দেওয়ার ঘটনায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরের দিকে বিএনপির কার্যালয়ের সামনে ও ভেতর থেকে অন্তত ১০ নেতাকর্মীকে আটক করা হয়।

জানাগেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে রাজধানীর বিভিন্ন স্থানে অন্তত ছয়টি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণকক্ষের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাসেল আহমেদ জানান, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাঁটাবন, গোলাপশাহ মাজার, বংশালের নয়াবাজার, শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে, মতিঝিলের মধুমিতা সিনেমা হলের সামনে এবং নয়াপল্টনের আনন্দ কমিউনিটি সেন্টারের সামনেসহ মোট ছয়টি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে।

তিনি বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসব অগ্নিসংযোগে কোনো হতাহতের তথ্য জানা যায়নি। তবে কারা অগ্নিসংযোগ করেছে বা কীভাবে আগুন লেগেছে, তা জানা যায়নি’।

সহকারী পুলিশ কমিশনার (এসি) জাহিদুল ইসলাম জাহিদ বলেন, ‘বাসে আগুন দেওয়ার ঘটনায় কয়েকজনকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আটককৃতদের যাচাই-বাছাই করা হচ্ছে। কেউ অপরাধী না হলে তাকে ছেড়ে দেওয়া হবে।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!