• বুধ. এপ্রি ২১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শিবগঞ্জে কলা বাগান থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১৭, ২০২১
0 0
Read Time:2 Minute, 24 Second

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে কলা বাগান থেকে এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৮টায় ওই মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, উপজেলার মোকামতলা ইউনিয়নের বড় হরিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৪৫) প্রতিদিনের ন্যায় তার পেশা ভিক্ষাভিত্তি শেষ করে বাসায় ফিরে। ঘটনার দিন খাওয়া দাওয়া শেষ করে ঘুমাতে যাওয়ার পূর্বের স্ত্রী মর্জিনা বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে কলোহ বাঁধে। সে সময় তার বাড়িতে শ্বাশুড়ীও উপস্থিত ছিলো।

একপর্যায়ে স্ত্রী ও শ্বাশুরী তাকে মেরে ফেলা সহ বিভিন্ন রকমের হুমকি ধামকি প্রদান করে। পরবর্তীতে ১৭ মার্চ সকাল সাড়ে ৮টার দিকে তার নিজ বাড়ি বড় হরিপুর গ্রাম থেকে প্রায় ২ কিলোমিটার দূরে চাঁনপুর গ্রামের মাঠের এলাকার কলা বাগের মধ্যে তার মৃতদেহ পরে থাকতে দেখে ওই এলাকার লোকজন থানা পুলিশকে খবর দেয়। পরে শিবগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নিহতর ভাই আলম হোসেন বলেন, দীর্ঘদিন যাবৎ তোফাজ্জল হোসেন ও তার স্ত্রী মধ্যে পারিবারিক কলোহ চলে আসছিলো। আমার ধারনা আমার ভাইকে তার স্ত্রী ও শ্বাশুড়ী বেগম বিবি পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

এব্যাপারে সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিক বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ এ জন্য তার স্ত্রী মর্জিনা বেগম কে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!