• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

Byঅনুসন্ধান বার্তা

নভে ১৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 16 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

৫ বছর বয়সের এক শিশু কণ্যাকে ধর্ষণের মামলায় মো.রুবেল ওরফে ফয়সাল (২৬) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডসহ ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক মো.রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে দন্ডাদেশ প্রদান করেন। দন্ডিত আসামী রুবেল ওরফে ফয়সাল ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের মুন্সিগঞ্জ নামো কানারহাট গ্রামের মোঃ ফারুক হোসেনের ছেলে।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, গত ২০১৭ সালের ২৭’অক্টোবর বাড়ির নিকটে একটি বাঁশঝাড়ের নিকট বান্ধবীদের সাথে খেলতে গিয়ে জোরপূর্বক ধর্ষণের শিকার হয় ওই শিশু। এ ঘটনায় ওই দিনই শিশুর পিতা ভোলাহাট থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও ভোলাহাট থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) ওসমান গণি ২০১৭ সালের ২৪শে ডিসেম্বর রুবেল ওরফে ফয়সালকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন। ১২ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আজ বুধবার আদালত রুবেল ওরফে ফয়সালকে দোষী সাব্যস্ত করে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডসহ ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন। অর্থদন্ডের টাকা নির্যাতিতা পাবেন বলে রায়ে উল্লেখ করা হয়।

আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এড.এমদাদুল হক এমদাদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!