• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে কিশোরী অপহরনের ১১দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৭, ২০২০
0 0
Read Time:3 Minute, 39 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুরে ৫ম শ্রেনীর শিক্ষার্থী কিশোরী ফাহিমা (১৩) কে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় এরশাদ (৩৫) নামের এক যুবক ও তার সহযোগীরা। ঘটনাটি গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার খানপুর ইউনিয়নের ভীমজানি গ্রামে ঘটে। এর প্রেক্ষিতে ওইদিন শেরপুর থানায় একটি অভিযোগ দায়ের করে অপহৃতার পরিবার।

এদিকে ঘটনার ১১দিন অতিবাহিত হলেও শেরপুর থানা পুলিশ অপহকরণকারীকে গ্রেফতার না করায় বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের ভীমজানি গ্রামের ফেরদৌস রহমানের স্কুল পড়ুয়া ১৩ বছরের মেয়ে ফাহিমা কে স্কুল যাওয়া-আসার পথে এরশাদ নামের এক যুবক কুপ্রস্তাব দিয়ে আসতো। কিন্তু ফাহিমা রাজী না হওয়ায় নানা ভয়ভীতি দেখাতো ওই যুবক।

যুবক এরশাদ সিরাজগঞ্জ জেলার সলংগা থানার পেতনিপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে ভীমজানি গ্রামের সুমু হোসেনের মেয়েকে বিয়ে করে শ^শুড়বাড়ীতে বসবাস করছিল।

এদিকে লম্পট যুবকের কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গত ৬ ডিসেম্বর সন্ধ্যা অনুমান ৬টার দিকে লম্পট এরশাদ ও তার সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে কিশোরী ফাহিমাকে জোরপূর্বক টেনে হেচড়ে সিএনজিতে তুলে নিয়ে চলে যায়। এসময় ফাহিমার চিৎকারে আশেপাশের প্রতিবেশী কয়েকজন ছুটে আসলেও সিএনজিসহ অপহরণকারীদের আটকাতে পারেনি।

এ ঘটনার প্রেক্ষিতে অপহৃতার কিশোরীর পিতা ফেরদৌস রহমান বাদি হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু অপহরণের ১১দিন অতিবাহিত হলেও থানা পুলিশ ওই কিশোরী উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করতে না পারায় হতাশা ও শংকায় রয়েছে ভুক্তভোগি পরিবার।

এ ব্যাপারে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে শেরপুর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অপহৃতা কিশোরীর পিতা ফেরদৌস, মা আন্না খাতুন, দাদা আমজাদ হোসেন, দাদী ফাতেমা খাতুন কান্না জড়িত কণ্ঠে বলেন, অপহরণকারী একজন লম্পট ও দুশ্চরিত্রের লোক। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে এলাকায়। তাই তারা দ্রুত অপহরণকারীদের গ্রেফতার ও কিশোরী ফাহিমাকে উদ্ধারের দাবী জানান।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ সংক্রান্ত অভিযোগ পেয়েছি, অপহরনকারীকে গ্রেফতারপূর্বক কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!