• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় থানায় অভিযোগ

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ৯, ২০২১
0 0
Read Time:2 Minute, 53 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) থেকে :

বগুড়ার শেরপুরের সুখানগাড়ি ফয়েজমারা ব্রীজ এলাকায় গত রোববার রাতে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় শেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারী) রাতে ধরমোকাম গ্রামের চাতাল ব্যবসায়ী ভুক্তভোগি দুলাল হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার মির্জাপুর-রানীরহাট সড়কে যুগ যুগ ধরে ছিনতাই ডাকাতির ঘটনা ঘটছে।ছিনতাই ডাকাতি রোধ করতে শেরপুর থানা পুলিশ ওই সড়কে সন্ধ্যা থেকে টহল দিতে থাকে। গত রোববার রাতে শেরপুর থানা পুলিশের এসআই সিয়াম হোসেন টহলের দায়িত্ব¡ ছিল। কিন্তু তিনি সময়মত টহলে না যাওয়ার কারণে সুযোগ বুঝে সংঘবদ্ধ ১৫-১৬ জন মুখোশ পরা ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে রাস্তার ৩ টি গাছ কেটে ফেলে দিয়ে যানবহনের চলাচল বন্ধ করে দেয়।

পরে মাটিভর্তি ড্রামট্রাক দিয়ে বেড়িকেড সৃস্টি করে ওই সড়কে চলাচলরত ট্রাক, সিএনজি, অটোরিক্সাসহ প্রায় ২০ টি যানবহন দাড় করিয়ে যাত্রীদের হাত-পা বেধে মাটিতে রেখে তাদের কাছ থেকে আনুমানিক প্রায় ১২ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

পরে ডাকাতির কবলে পরা এক ব্যক্তি ৯৯৯ এ কল করলে রাত ১১ টার দিকে শেরপুর থানা পুলিশের এসআই সিয়াম হোসেন ঘটনাস্থলে যায়। পুলিশ যাওয়ার আগেই রাস্তাঘাট চলাচলের জন্য স্বাভাবিক হয়ে যায়। ঘটনার পর থেকে ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে আতংকিত হয়ে পড়েছে।

এ ঘটনায় ধরমোকাম গ্রামের চাতাল ব্যবসায়ী ভুক্তভোগি দুলাল হোসেন নামের এক ব্যাক্তি বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, রানীরহাট সড়কে ছিনতাইয়ের ঘটনার কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা দায়ের হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!