• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে রাস্তায় গাছ ফেলে ছিনতাই !

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ৮, ২০২১
0 0
Read Time:2 Minute, 28 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) থেকে :

বগুড়ার শেরপুর থানা পুলিশের দায়িত্ব অবহেলার কারণে মির্জাপুর-রানীরহাট সড়কের সুখানগাড়ি ফয়েজমারা ব্রীজ এলাকায় সংঘবদ্ধ ছিনকাইকারীরা সড়কে গাছ ফেলে বিভিন্ন যানবাহনের পথরোধ করে প্রায় ৩ ঘন্টা ধরে ছিনতাই করেছে। গত রোববার রাতে এঘটনা ঘটে।

জানা যায, উপজেলার মির্জাপুর-রানীরহাট সড়কে গাছ ফেলে সংঘবদ্ধ ছিনতাইকরীরা গত রোববার রাত আনুমানিক ৮ টা থেকে গভীর রাত পর্যন্ত রাস্তায় চলাচলরত সিএনজি, অটোরিক্সাসহ অন্যান্য যানবহনের পথরোধ করে লক্ষ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। তবে কিছুদিন পর পরই ওই সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ ব্যাপারে ওই রাস্তায় চলাচলরত লোকজন বলেন, এই সড়কে মাঝে মধ্যেই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাই আমরা প্রতিনিয়ত মনে ভয় নিয়ে যাতায়াত করি। সঠিকভাবে পুলিশ ডিউটি না করায় প্রতিনিয়তই এমন ঘটনা ঘটছে। গত রাতের ছিনতাইয়ের ঘটনা নিয়ে আমরা আতংকিত হয়ে আছি। এ অবস্থা চলতে থাকলে আমরা স্বাভাবিক জীবন যাপন করব কিভাবে।

এ প্রসঙ্গে ওই সড়কে ডিউটিরত এসআই সিয়াম হোসেন বলেন, ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে গিয়ে পৌঁছি। তখন আনুমানিক রাত ১১ টা বাজে। সেখানে আমি আহত বা আটকানো অবস্থায় কাউকেই পাইনি।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল ইসলাম বলেন, রানীরহাট সড়কে ছিনতাইয়ের ঘটনার কথা শুনেছি। তদন্ত করে ছিনতাই রোধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপাওে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মোঃ গাজিউর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনা আমার জানা নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!