• শুক্র. মার্চ ৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

অবশেষে অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন সৌদি প্রবাসীরা

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 5 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারা চত্বরে সৌদি আরব প্রবাসী বাংলাদেশিরা অবশেষে অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন । রবিবার (০৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে পুলিশের অনুরোধে প্রায় এক ঘণ্টা পর এ অবরোধ তুলে নেন তারা।

এর আগে সকাল থেকে হোটেল সোনারগাঁওয়ে সৌদি এয়ারলাইন্সের টোকেনের জন্য ১২ থেকে ১৫ হাজার প্রবাসী অবস্থান নেন। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে একপর্যায়ে গেট ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা। পরে হোটেল বন্ধ করে দেওয়া হয়। সেখান থেকে প্রবাসীদের একটি অংশ সার্ক ফোয়ারা চত্বরে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। তীব্র যানজট সৃষ্টি হয়। চরম ভোগান্তিতে পড়ে মানুষজন। অনেকে গাড়ি থেকে নেমে পায়ে হেঁটে গন্তব্যে যান গেছেন।

জানাগেছে, গত ২৬ সেপ্টেম্বর সৌদি এয়ারলাইন্স ঘোষণা দেয়, রোববার (০৪ অক্টোবর) নতুন টোকেন দেওয়া হবে। ৪৫০ জনকে টোকেনের জন্য ডাকা হলেও অন্তত ১২ থেকে ১৫ হাজার মানুষ টোকেনের জন্য এসে জড়ো হন। তারা সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টোকেন দাবিতে বিকেল পৌনে ৩টার দিকে সার্ক ফোয়ারা চত্বরে অবস্থান নেন কয়েক হাজার প্রবাসী। তখন সব সড়ক বন্ধ হয়ে যায়। রোববার বিকেল ৪টার দিকে পুলিশের অনুরোধে সড়ক থেকে অবস্থান সরিয়ে অন্যত্র চলে যান প্রবাসীরা। ফলে সড়ক অনেকটা স্বাভাবিক হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!