• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সংবিধান ও রাষ্ট্রের ওপর আঘাত হলে কঠোরভাবে প্রতিহত করা হবে : আইজিপি

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১২, ২০২০
0 0
Read Time:2 Minute, 24 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘সংবিধান ও রাষ্ট্রের ওপরে আঘাত হলে কঠোরভাবে প্রতিহত করা হবে।’

শনিবার (১২ ডিসেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সরকারি কর্মকর্তা ফোরাম আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে আইজিপি ড. বেনজীর আহমেদ এ কথা বলেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়ে, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংঙচুরের প্রতিবাদে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ স্লোগানে সরকারি কর্মকর্তা ফোরাম এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে।

সমাবেশে এলজি আরডি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও বাংলাদেশ অ্যাডমিনিস্টেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি হেলালুদ্দীন আহমদ, বাংলাদেশ সিভিল সার্ভিসের ২৯টি ক্যাডারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সমাবেশে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের মত জঘন্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তাঁরা বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা এবং স্বাধীনতাবিরোধী ও অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। প্রজাতন্ত্রের কর্মকর্তারা বঙ্গবন্ধুর সম্মান ও মর্যাদা রক্ষার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য পুনরায় শপথ নেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!