• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

কাহালুতে স্বেচ্ছাসেবক লীগ নেতার ছবিকে অবমাননার প্রতিবাদে আ’লীগ সভাপতির সংবাদ সম্মেলন

Byonushondhanbarta

ফেব্রু ২২, ২০২১
0 0
Read Time:4 Minute, 16 Second

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

গত ১৫ ফ্রেরুয়ারী কাহালু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আলহাজ আব্দুর রহিম এর ছবিতে জনৈক মুনসুর রহমান তানসেন কর্তৃক লাল ক্রস চিহ্ন দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ হেলাল উদ্দিন কবিরাজ।

সোমবার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৫ ফ্রেরুয়ারী গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচি মোতাবেক তার নেতৃত্বে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের একটি মিছিল পৌর এলাকায় প্রদক্ষিণ করে।

কাহালু সদর ইউনিয়নের খাজলাল গ্রামের জনৈক মৃতঃ হাছেন আলীর ছেলে মুনসুর রহমান তানসেন উক্ত বিক্ষোভ মিছিলের ছবিতে বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী সে¦চ্ছাসেবক লীগের সহÑসভাপতি আলহাজ আব্দুর রহিমের ছবিতে লাল ক্রস চিহ্ন দিয়ে ফেসবুকে পোস্ট করেন।

যা আইন ও মানবতা বিরোধী। যেহেতু আওয়ামীলীগের নেতৃত্বে মিছিল, সুতরাং আওয়ামী লীগের জন্য মানহানীকর ও আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই তিনি দলের সভাপতি হিসেবে এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, আইনজীবিদের মতামত নিয়েছেন। উক্ত ব্যক্তি মুনসুর রহমান তানসেন বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকার মানুষকে ভয়ভীতি প্রদর্শন করার কারণে জনগণ বিগত কয়েক বছর আগে তাকে কোথায় আটক করেছিল, কি করেছিল, তা আপনারা অবশ্যই অবগত রয়েছেন। সাংবাদিকরা যেহেতু সমাজের দর্পণ, জাতির বিবেক তাই সাংবাদিকদের অবগত করার মাধ্যমে আইনী পদক্ষেপ নিবেন।

এ ব্যাপারে মুনসুর রহমান তানসেনের সাথে কথা বলা হলে তিনি জানান, তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত অথচ দলীয় কোন পদবি পাননি। অথচ আলহাজ্ব আব্দুর রহিম অল্প সময়ে উপজেলা সে¦চ্ছাসেবক লীগের সহÑসভাপতি হওয়ায় ক্ষোভে তার ছবিতে ক্রস চিহ্ন দিয়ে ফেসবুকে পোষ্ট দেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সুলতান আলী কবিরাজ, সাবেক সাংগঠনিক সম্পাদক মনিক উদ্দিন কবিরাজ, পৌর আওয়ামীলীগের আহবায়ক খ ম সামছুল হক, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মুন্সি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী টনি, আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী, আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ,

উপজেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, উপজেলা সে¦চ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুল ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌগির আহম্মেদ রিতু, সাধারণ সম্পাদক হুমায়ন আহম্মেদ উচ্ছাস, যুব শ্রমিক লীগের সভাপতি আলী আক্কাছ, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!