• মঙ্গল. মার্চ ৯, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

গণতন্ত্রের কথা বলে জঘন্যতম কাজ করছে বিএনপি : বগুড়ায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১২, ২০২০
0 0
Read Time:2 Minute, 42 Second

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

মুখে গণতন্ত্রের কথা বলে বিএনপি অ-গণতান্ত্রিক ও জঘন্যতম কাজ করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ভিডিও কনফারেন্সে ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশ্যে বলেন, ভোটের মাধ্যমে সরকার পরিবর্তন হবে। গণতান্ত্রিক ব্যবস্থায় এর কোন বিকল্প নেই। অযথা দূতাবাসে দূতাবাসে ছুটোছুটি করে, গোপন সভা করে সাম্প্রদায়িক শক্তিকে উস্কানি দিয়ে কোন লাভ নেই। বিদেশি শক্তি আপনাদের ক্ষমতায় বসাতে পারবে না। জনগণের কাছে যান।

বগুড়ার আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শেখ কুদরত-ই-এলাহী কাজলের সভাপতিত্বে ও যুগ্মসম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য সাহাবুদ্দিন ফরাজী, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু প্রমূখ।

বিকেল ৫টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠানের উদ্বোধক বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু কমিটির নতুন সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষনা করেন।

নতুন কমিটির সভাপতি হলেন আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু ও সাধারন সম্পাদক আবু রেজা খান।

এর আগের কমিটিতে আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু ছিলেন সাধারন সম্পাদক ও আবু রেজা খান ছিলেন সহ-সভাপতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!