• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মহিলাদের ঝাড়ু মিছিল

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ১৬, ২০২১
ঝাড়ু-মিছিল
0 0
Read Time:3 Minute, 32 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনটে এমপি হাবিবর রহমানের ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি সহ চার নেতাকর্মীকে অবৈধভাবে বহিস্কারের প্রতিবাদে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে শতাধিক মহিলা ঝাড়ু মিছিল করেছে।

মঙ্গলবার বিকেলে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ধুনট বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে এক প্রতিবাদ সমাবেশে করে।

ঝাড়ু মিছিলে বিক্ষুদ্ধ নেতাকর্মী ও মহিলারা বহিস্কারের প্রতিবাদে ‘ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের দুই গালে, জুতা মারো তালে-তালে শ্লোগান দিতে থাকে’।

পরে ধুনট উপজেলা বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ধুনট উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলিম আল রাজি বুলেট, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ধুনট পৌরসভা নির্বাচনে এমপি হাবিবর রহমানের ছেলে আ’লীগ নেতা আসিফ ইকবাল সনি, শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহসীন আলম ও ইমরুল কাদের সেলিম আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টিআইএম নুরুন্নবী তারিকের নৌকা প্রতীকে ভোট চেয়ে রাত-দিন পরিশ্রম করেছেন। কিন্তু তারপর দলের সভাপতি নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন তাদের ব্যক্তিগত স্বার্থে এমপি পুত্রসহ দলের শীর্ষ নেতাদেরকে অবৈধভাবে বহিস্কার করেছেন।

বক্তারা আরো বলেন, আব্দুল হাই খোকনকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করতেও এমপি পুত্র সহ এসকল ত্যাগী নেতারা নিরলসভাবে কাজ করে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তবে আগামীতে আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী হওয়ার কারনে এবং উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন সরকারী প্রকল্পের অর্ধেক ভাগ না পেয়ে ১০টি ইউনিয়নের চেয়ারম্যানদের সঙ্গে তার দ্বন্দ্বের জের ধরে এমপি পুত্র সহ শীর্ষ চার নেতাকে অবৈধভাবে বহিস্কার করা হয়েছে।

তাই প্রতিবাদ সমাবেশে বক্তারা দলের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!