• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে চৌকিবাড়ী ইউনিয়নে আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চুড়ান্ত

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৫, ২০২১
0 0
Read Time:2 Minute, 2 Second

ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চুড়ান্ত করা হয়েছে। শুক্রবার দুপুরে বিশ্বহরিগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ৫ জন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর তালিকা চুড়ান্ত করা হয়।

জানাগেছে, মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে রয়েছেন, আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান ও ধুনট উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুলফিকার আলী ভুট্টো, সাবেক চেয়ারম্যান কুদরত-ই খুদা জুয়েল, ধুনট উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ইউপি সদস্য ফরহাদ আলী এবং সামছুন নাহার।

তবে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে সাবেক চেয়ারম্যান কুদরত-ই খুদা জুয়েলকে ২০১৪ সালে ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে আওয়ামী লীগ থেকে বহিস্কৃত করা হয়।

চৌকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় এক বর্ধিত সভায় নেতৃবৃন্দদের সর্বসম্মতিক্রমে ওই ৫ জন প্রার্থীর নাম চুড়ান্ত করা হয়। প্রার্থীদের তালিকা উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে প্রেরন করা হবে বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!