• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটে মেয়র প্রার্থী এজিএম বাদশাহকে আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিস্কার

Byঅনুসন্ধান বার্তা

জানু ১৩, ২০২১
0 0
Read Time:2 Minute, 49 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা,

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এজিএম বাদশাহকে আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের স্বাক্ষরিত এক দলীয় পত্রে এজিএম বাদশাহকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

বুধবার (১৩ জানুয়ারী) বিকেলে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে সংবাদ সম্মেলনে ধুনট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আফসার আলী এতথ্য জানান।

সংবাদ সম্মেলনে ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বলেন, গত পৌর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এজিএম বাদশাহকে সাময়িক বহিস্কার করা হয়েছিল। কিন্তু আসন্ন ৩০ জানুয়ারী ধুনট পৌরসভা নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যালয় থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীর জন্য আবেদন করেন।

আব্দুল হাই খোকন আরো বলেন, দলীয় মনোনয়ন প্রত্যাশী হওয়ার আগে এজিএম বাদশা কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে শপথ করেছিলেন। তিনি মনোনয়ন না পেলে নির্বাচন করবেন না। কিন্তু দল তাকে মনোনয়ন না দিয়ে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিককে দলীয় মনোনয়ন দিয়েছেন। কিন্তু এরপরও এজিএম বাদশাহ্ তার শপথ ভঙ্গ করে ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করছেন। একারনে দলীয় সিদ্ধান্তে তাকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। এই বহিস্কারের চিঠি কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে প্রেরন করা হবে বলেও জানান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!