• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনট উপজেলা মহিলা আ’লীগের সভাপতির পদ থেকে পপিকে অব্যহতি

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১৬, ২০২১
0 0
Read Time:3 Minute, 6 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে পপি রানী পোদ্দারকে অব্যহতি প্রদান সহ স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী ও সাধারণ সম্পাদক সুরাইয়া নিগার সুলতানা ডরথী স্বাক্ষরিত এক দলীয়পত্রে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট তাকে স্থায়ী বহিস্কারের জন্য সুপারিশ পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৬মার্চ) বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী ও সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডরথী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার সংগঠনের গঠনতান্ত্রিক নিয়মনীতি ভঙ্গ করে ইচ্ছামত সংগঠনের পদ-পদবির ক্ষমতা দেখিয়ে বিভিন্ন সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন।

এ ছাড়া তিনি সংগঠনের নীতিমালা অমান্য করে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অশ্লীল ভাষায় গালিগালাজসহ তাদের সাথে অশালীন আচরণ করতে থাকেন। এতে সংগঠনের ভাবমূর্তি ও মান সম্মান ক্ষুন্ন হয়।

এসব অভিযোগে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের মাসিক সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দের সম্মতিক্রমে ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে পপি রানী পোদ্দারকে দলের সকল প্রকার সাংগঠনিক কার্যকলাপ হতে সাময়িক অব্যহতি প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সিদ্ধান্তের আলোকে পপি রানী পোদ্দারকে দল থেকে সাময়িক অব্যহতি দিয়ে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ পত্র প্রেরণ করা হয়েছে।

তবে এবিষয়ে ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার বলেন, অব্যহতি দেওয়ার বিষয়ে এখনও কোন পত্র দেওয়া হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!