• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুরে কৃষকলীগের সম্মেলনে সংঘর্ষ : আহত ৫

Byঅনুসন্ধান বার্তা

নভে ৩০, ২০২০
0 0
Read Time:3 Minute, 35 Second

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুরের কুসুম্বী ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলো- সভাপতি প্রার্থী জামিল উদ্দিন (৩৭), তার বড় ভাই রেজাউল করিম মিঠু (৪৫), তার ছেলে শিমুল (২০) আব্দুর রাজ্জাকের সমর্থক রাব্বি (১৯) ও আজিজুল হক (১৯) ।

এ ঘটনায় উভয় পক্ষই সোমবার (৩০ নভেম্বর) সকালে শেরপুর থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়ন পরিষদ চত্বরে গত রোববার বিকেলে দীর্ঘ ৪ বছর পর আলহাজ¦ ফজলুল হকের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মুন্জুরুল হক মুঞ্জু।

তবে অনুষ্ঠানের প্রথম অধিবেশন ভালভাবে শেষ হলেও সন্ধ্যা ৭ টার দিকে উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হলে সভাপতি পদে খিকিন্দা গ্রামের জামিল উদ্দিন, উচুলবাড়িয়া গ্রামের মাহাবুল আলম ও কেল্লা গ্রামের আব্দুর রাজ্জাক প্রতিদ্বন্দিতা করেন।

এদের মধ্যে সমঝোতা করে মাহাবুল আলম প্রার্থীতা প্রত্যাহার করে সাধারণ সম্পাদক পদ পায়। এছাড়া সভাপতি প্রার্থী আব্দুর রাজ্জাক ও জামিল কে নিয়ে বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা ও উপজেলার নের্তৃবৃন্দ সমঝোতা করাতে বসে।

কিন্তু সমঝোতা না হওয়ায় আব্দুর রাজ্জাকের সমর্থকরা জামিলের সমর্থকদের সাথে তর্কে লিপ্ত হয়। এরই এক পর্যায়ে সমাবেশে থাকা প্লাস্টিকের চেয়ার দিয়ে মারপিট শুরু হয়। এতে উভয় পক্ষের জামিল উদ্দিন, রেজাউল করিম মিঠু, শিমুল, রাব্বি ও আজিজুল হক গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ৩০ নভেম্বর সোমবার সকালে জামিলের পক্ষে বুলবুল আহম্মেদ ১২ জন ও রাজ্জাকের পক্ষে মিলনুর রহমান মিলন বাদি হয়ে ৯ জনের বিরুদ্ধে শেরপুর থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, মারপিটের ঘটনায় দু’পক্ষই অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!