• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ার শেরপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ১৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 24 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়া জেলার শেরপুর পৌর স্বেচ্ছাসেবকলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। রবিবার (১৮ অক্টোবর) রাতে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান মামুনের স্বাক্ষরিত এক দলীয়পত্রে এতথ্য জানানো হয়েছে।

দলীয় পত্রে উল্লেখ করা হয়েছে, বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন ও সাধারণ সম্পাদক জুলফিকার আলী শান্ত এক বিবৃতিতে বলেন, বগুড়ার শেরপুর শহর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে সংগঠনের নিয়ম পরিপন্থি কাজের সহিত জড়িত, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ থাকায় শেরপুর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটির কার্যক্রম স্থগিত করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শেরপুর পৌর কমিটির স্থগিতাদেশ বলবৎ থাকবে এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সকল প্রকার কার্যক্রম থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়।

জানাগেছে, ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর রেজভী তালুকদার সাগরকে সভাপতি ও শুভ ইমরানকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট শেরপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়। কিন্তু অভিযোগ রয়েছে কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকেই শুভ ইমরান দলীয় পরিচয় ব্যবহার করে ক্ষমতার অপব্যবহার, চাঁদাবাজি, জমি দখল ও সন্ত্রাসী কার্যকলাপ সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। এছাড়াও তার অনুসারি সদস্যরাও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!