• বুধ. এপ্রি ২১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বগুড়ায় ছাত্রলীগ নেতা তাকবির হত্যার প্রতিবাদে সমাবেশ

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ১৮, ২০২১
0 0
Read Time:2 Minute, 57 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক তাকবির ইসলাম খানকে কুপিয়ে হত্যার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে বগুড়া জেলা ছাত্রলীগের আয়োজনে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

প্রধান অতিথির বক্তব্যে মজিবর রহমান মজনু বলেন, ছাত্রলীগ নেতা তাকবীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ব্যবস্থা করতে হবে। তাকবীর হত্যাকান্ডের সঠিক তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিল তাকবীর ইসলাম খান। তাকবীর সবসময় ছাত্রলীগের আদর্শ বুকে নিয়ে রাজপথে জননেত্রী শেখ হাসিনার দেখানো পথে চলেছে। তাকবীর কখনও আদর্শ বিচ্যুত হয়নি। একটি তুচ্ছ ঘটনায় গুরুতর আহত হয়ে সে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তার সকল চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল। তাকে ঢাকায় নিয়ে যাওয়ার চেষ্টও করা হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থা ভাল না হওয়ায় নিয়ে যাওয়া সম্ভব হয়নি। তাকবীর মৃত্যুর আগপর্যন্ত ছাত্রলীগের আদর্শ বুকে ধারণ করেছে। তাকবীর হত্যার সাথে যারা জড়িত তাদের সকলকে গ্রেফতার করে দৃষ্ঠান্ত মূলক শাস্তি প্রদান করতে হবে। যাতে কেউ আর কোন দিন কাউকে মৃত্যুর মুখে ঠেলে দিতে সাহস না পায়। আমরা তাকবীরের আত্মার মাগফেরাত কামনা করি।

দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাত তিতাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়ের সঞ্চালনায় প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!