• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বর্তমান সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : এমপি সিরাজ

Byঅনুসন্ধান বার্তা

মার্চ ৯, ২০২১
0 0
Read Time:3 Minute, 12 Second

বগুড়া প্রতিনিধি :

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী। তাই তৃর্ণমুলের নেতাদের মতামত ও ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করে। এটি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একটি রোল মডেল। তিনি সারা বাংলাদেশে এই ভাবেই ভোটের মাধ্যমে তৃণমুল থেকে কেন্দ্র পর্যন্ত নেতা নির্বাচনের কার্যক্রম শুরু করেছিলেন।

আজ আমরা তারই ধারাবাহিকতা রক্ষা করে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আর বর্তমান অবৈধ সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার পায়তারা করছে। তিনি আরো বলেন, বর্তমান সরকার গণতন্ত্রই বিশ্বাস করে না। তাই তারা দিনের ভোট রাতে করে। আর বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে এবং গণতান্ত্রিক উপায়ে তৃণমুলের নেতাকর্মীদের মতামত ও ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করে আসছে।
মঙ্গলবার (৯ মার্চ) বিকালে বগুড়া সদর উপজেলার গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে গোকুল ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন বিএনপির আহবায়ক ফেরদৌস আলম পিলুর সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. সোলায়মান আলী।

সম্মেলনে বরেণ্য অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য একেএম খায়রুল বাসার, শেখ তাহা উদ্দিন নাইন, সহীদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খাঁন রুবেল, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এস এম রাসেল মামুন, মহিলাদলের সভানেত্রী নাজমা আক্তার, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, গোকুল ইউনিয়ন বিএনপির নেতা আইয়ুব খাঁন, আসাদুল হক টুকু প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!