• বৃহঃ. মার্চ ৪, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হলেন এমপি পুত্র সনি

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ২৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 16 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের ছেলে প্রকৌশলী মুহম্মদ আসিফ ইকবাল সনি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত এক দলীয়পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

প্রকৌশলী মুহম্মদ আসিফ ইকবাল সনি দীর্ঘদিন ধরে ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ২০০৮ সালের সংসদ নির্বাচনে তার বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান বগুড়া-৫ আসনে নির্বাচিত হওয়ার পর থেকে তিনি আওয়ামী রাজনীতির মাঠে নামেন।

এক সময় এই আসনটি বিএনপির দূর্গ হিসেবে হিসেবে পরিচিতি থাকলেও একটানা তৃতীয় বারের মতো ক্ষমতায় থাকায় বর্তমানে তা আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিতি পেয়েছে। তবে এজন্য অনেক অবদানও রেখেছেন এমপি পুত্র আসিফ ইকবাল সনি। ধুনট ও শেরপুর উপজেলার স্থানীয় শীর্ষ নেতাদের নিয়ে তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলোকে সু-সংগঠিত করতেও কাজ করে যাচ্ছেন তিনি।

মুহম্মদ আসিফ ইকবাল সনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন ধুনট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!