• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছেন শামসুল হক

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 45 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

ফরিদপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, বিএনপির প্রার্থী সেলিম মিয়া ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে ঋণ খেলাপের দায়ে বিএনপি প্রার্থী সেলিম মিয়ার মনোনয়পত্র বাতিল করে ফরিদপুর জেলা নির্বাচন কমিশন। অপরদিকে সোমবার (২৮ সেপ্টেম্বর) স্বতন্ত্র প্রার্থী সরকারি ইয়াছিন কলেজের সাবেক উপাধ্যক্ষ আব্দুল আজিজ স্বইচ্ছায় মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা নওয়াবুল ইসলাম বলেন, জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তাদের মধ্যে আয়-ব্যয় রিটার্ন দাখিলে সাক্ষর না থাকা এবং ঋণ খেলাপের কারণে বিএনপি প্রার্থী মো. সেলিম মিয়ার মনোনয়পত্র বাতিল করা হয়েছে। এছাড়া মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল আজিজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

নির্বাচন কর্মকর্তা আরো বলেন, এখন একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার প্রার্থী হিসেবে বহাল রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থী তালিকায় একমাত্র শামসুল হক ভোলা মাস্টার থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে জানিয়েছেন এই নির্বাচন কর্মকর্তা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!