• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

শেরপুরে পৌর নির্বাচনকে ঘিরে প্রচারণায় ব্যস্ত প্রার্থী ও নেতা-কর্মীরা

Byঅনুসন্ধান বার্তা

জানু ১০, ২০২১
0 0
Read Time:3 Minute, 34 Second

রাশেদুল হক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

আসন্ন পৌরসভা নির্বাচনকে ঘিরে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন নেতা-কর্মী ও প্রার্থীরা। পুরো শেরপুর পৌর শহর ছেয়ে গেছে নির্বাচনী ব্যানার, ফেষ্টুন ও পোস্টারে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, আগামী ১৬ জানুয়ারি ২য় ধাপে আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে বগুড়া শেরপুর পৌর শহরের বিভিন্ন বাড়িতে গিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থী ও নেতা-কর্মীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঘুমহীন চোখে চলছে প্রার্থী ও নেতা-কর্মীদের এই প্রচারণা। শহরের অলিগলির চায়ের দোকানগুলো এখন রাজনৈতিক আলাপে মুখরিত। চলছে নির্বাচনী মিটিং, মিছিল ও মাইকিং। পুরো শহর জুড়ে একটা থৈ থৈ অবস্থা বিরাজ করছে।

শেরপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৭ শত ৫৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৪১৫ জন ও মহিলা ভোটার ১২ হাজার ৩৩৯ জন। শেরপুর পৌর সভায় এবার মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ৪জন প্রার্থী।

তন্মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বর্তমান মেয়র বীর মুক্তযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন আলহাজ্ব এমরান কামাল খান। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন উপজেলা বিএনপির সাবেক অহ্বায়ক আলহাজ্ব জানে আলম খোকা।

এছাড়া ৯টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন বিভিন্ন দলের ৩৬জন প্রার্থী। এছাড়া ৩টি সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন বিভিন্ন দলের ১০জন প্রার্থী।

সরেজমিনে ৯টি ওয়ার্ড ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, দলীয় ভোটারদের বাইরে সাধারণ ভোটারদের একটাই কথা, দল বুঝি না, পৌরসভার উন্নয়নে কাজ করবে এমন মেয়র ও কাউন্সিলর চায় ভোটাররা। মেয়র পদে ৪ জন প্রার্থী থাকলেও ভোট লড়াই হবে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে।

শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আছিয়া খাতুন জানান, সুষ্ঠ নির্বাচনের জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচন যাতে সুষ্ঠু হয় সে ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকতে বলা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!